• হুগলি : তিনজন মারা গেছে বলে প্রাথমিক সূত্রের খবর
  • হুগলি : গঙ্গার ঘাটে জে়টি ভেঙে নিখোঁজ বেশ কয়েকজন
  • হুগলি : ভদ্রেশ্বর তেলেনিপাড়া ঘাটের ঘটনা
হোমMoreরাজ্যMoreপশ্চিম মেদিনীপুর
Redstrib
পশ্চিম মেদিনীপুর
Blackline
ঝাড়গ্রাম, ২৫ এপ্রিল : মাওবাদী হামলায় ২৫ জন CRPF জওয়ানের মৃত্যুর পরই রাজ্যের মাও অধ্যুষিত এলাকায় রেড অ্যালার্ট জারি করা হল। সীমান্ত এলাকাগুলিতে চলছে কড়া তল্লাশি। সিল করে দেওয়া হয়েছে ঝাড়গ্রাম লাগোয়া ঝাড়খণ্ড-ওড়িশা সীমান্ত।
Published 25-Apr-2017 21:48 IST
ঝাড়গ্রাম, ২৫ এপ্রিল : পরিত্যক্ত কুয়োয় পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। নাম জয়দেব মহন্ত (৫০)। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম থানার সুভাষপল্লির ১৬ নম্বর ওয়ার্ডে।
Published 25-Apr-2017 07:15 IST | Updated 07:33 IST
ভাদুতলা(পশ্চিম মেদিনীপুর), ২৫ এপ্রিল : পুলিশি জুলুমের অভিযোগ খতিয়ে দেখতে আজ ভাদুতলা আসেন মানবাধিকার রক্ষা কমিটির ৫ সদস্যের এক প্রতিনিধি দল। পুলিশ তাদের বাধা দেয় বলে অভিযোগ।
Published 25-Apr-2017 22:38 IST
চন্দ্রকোনা, ২৪ এপ্রিল : তিনদিন ধরে পানীয় জল নেই হাসপাতালে। পরিকাঠামোর অভাবের অভিযোগ তুলে হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখাল রোগীর পরিবার ও স্থানীয়রা। প্রায় দু’ঘণ্টা ধরে বিক্ষোভ চলে। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছয় চন্দ্রকোনা ফাঁড়ির পুলিশ। পরে হাসপাতালMore
Published 24-Apr-2017 14:24 IST | Updated 14:34 IST
ঝাড়গ্রাম, ২৪ এপ্রিল : পানীয় জলের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন ঝাড়গ্রাম থানার টেঙ্গিয়ার বাসিন্দারা। আজ সকাল ৮টা থেকে ঝাড়গ্রাম-জামবনি রাজ্য সড়ক অবরোধ করা হয়।
Published 24-Apr-2017 13:47 IST
কেশিয়াড়ি (পশ্চিম মেদিনীপুর), ২৩ এপ্রিল : মাদক মেশানো পানীয় খাইয়ে দীঘায় নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে কিশোরীর পরিবারের সদস্যরা। ঘটনাটি ঘটেছে কেশিয়াড়ি থানা এলাকার ৫ নম্বর বাঘআস্তিMore
Published 23-Apr-2017 22:37 IST
গড়বেতা, ২৩ এপ্রিল : গড়বেতার বড়াপুড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম মুকবুল খান। এরপরেই ওই ব্যক্তির মৃতদেহ নিয়ে গ্রামবাসীরা চন্দ্রকোনা রোডে বিক্ষোভ দেখান।
Published 23-Apr-2017 21:34 IST
মেদিনীপুর, ২৩ এপ্রিল : প্রায় ২ বছর ধরে ঘরছাড়া এক মহিলা ও তাঁর পরিবার। বিষয়টি জানেন না মহকুমাশাসক দীননারায়ণ ঘোষ। পশ্চিম মেদিনীপুর জেলার সদর ব্লকের এঞ্জেলিকা চক এলাকায়।
Published 23-Apr-2017 14:42 IST
বেলদা, ২৩ এপ্রিল : পশ্চিম মেদিনীপুরে দুটি পৃথক পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক সবজি বিক্রেতার। মৃতের নাম উৎপল রাউল। তিনি ভ্যানে করে সবজি বিক্রি করতে যাচ্ছিলেন। রাস্তার উলটো দিক থেকে একটি লরি এসে ধাক্কা মারলেMore
Published 23-Apr-2017 13:32 IST
ডেবরা, ২৩ এপ্রিল : ডেবরার পদিমাতে একটি পরিত্যক্ত ব্যাগকে ঘিরে বোমাতঙ্ক ছড়ায়। আজ সকালে এলাকার মাঠে একটি কালভার্টের পাশে ব্যাগে ইলেকট্রিকের তার দেখতে পান বাসিন্দারা। ওই ব্যাগে বোমা রয়েছে বলে চাঞ্চল্য ছড়ায়।
Published 23-Apr-2017 11:25 IST | Updated 14:25 IST
মেদিনীপুর, ২২ এপ্রিল : ঘণ্টাখানেকের ঝড় বৃষ্টিতে বিপর্যস্ত পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন প্রান্ত। বিদ্যুৎহীন হয়ে রয়েছে বিভিন্ন এলাকা। গাছ ভেঙে যাওয়ায় বেশ কয়েকটি রাস্তায় যাতায়াত বন্ধ রয়েছে। টেলি যোগাযোগ পরিষেবাও বন্ধ রয়েছে বিভিন্ন এলাকায়।
Published 22-Apr-2017 21:55 IST | Updated 22:56 IST
মেদিনীপুর, ২২ এপ্রিল : বৈধ সাঁকোর নিলাম বন্ধ। কারণ পাশেই বিকল্প হিসাবে কালভার্ট দিয়ে একটি রাস্তা তৈরি হয়েছে নদীর উপরে। যা নিয়ে হাইকোর্টে মামলা করেছেন বৈধ সাঁকোর ইজারাদার। হাইকোর্ট জেলা পরিষদকে নিলাম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। এই ঘটনার পছনে তৃণমূলেরMore
Published 22-Apr-2017 20:49 IST
শালবনি, ২২ এপ্রিল : পুলিশি জুলুমের জেরেই লরি ধাক্কা মেরেছে পড়ুয়াদের গাড়িতে। যাতে ২ পড়ুয়ার মৃত্যু হয়েছে। এই অভিযোগে পশ্চিম মেদিনীপুরের ভাদুতলার বাসিন্দারা বিক্ষোভ দেখিয়েছিল ঘটনার। আজ সেই ঘটনাস্থল পরিদর্শনে আসেন সেভ ডেমোক্রেসি ফোরামের ৩ সদস্য।More
Published 22-Apr-2017 22:56 IST
ঝাড়গ্রাম, ২১ এপ্রিল : ফের ট্যারেন্টুলার আতঙ্ক ছড়াল ঝাড়গ্রামের সাঁকরাইলে। বনপুরা গ্রামের এক ব্যক্তির বাড়িতে রোমশ মাকড়সা দেখতে পাওয়া যায়। আর ওই মাকড়সা দেখেই তা ট্যারেন্টুলা বলে এলাকায় আতঙ্ক ছড়ায়।
Published 21-Apr-2017 22:25 IST

রাস্তায় ফেলে মার, লাথি ; প্রাণ বাঁচাতে দৌড় পুলিশ...

রাস্তায় ফেলে মার, লাথি ; প্রাণ বাঁচাতে...

দীঘায় নিয়ে গিয়ে ধর্ষণ কিশোরীকে

দীঘায় নিয়ে গিয়ে ধর্ষণ কিশোরীকে

নদীর গতিপথ আটকে অবৈধ রাস্তা, বন্ধ বৈধ সাঁকোর নিলাম

নদীর গতিপথ আটকে অবৈধ রাস্তা, বন্ধ বৈধ...


video playউগান্ডার পরে কেনিয়ায় পার্টি অফিস খুলবে BJP
উগান্ডার পরে কেনিয়ায় পার্টি অফিস খুলবে BJP
video playঅনাবাসী ভারতীয়দের প্রশংসায় পঞ্চমুখ বাহরিনের রাজা
অনাবাসী ভারতীয়দের প্রশংসায় পঞ্চমুখ বাহরিনের রাজা

চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

হস্তমৈথুন সম্পর্কে কিছু ভুল ধারণা
video playআপনার কি হাত-পা সারাক্ষণ ঘামে... সাবধান!
আপনার কি হাত-পা সারাক্ষণ ঘামে... সাবধান!
video playঠান্ডা-গরমে সর্দি, চটপট নিস্তারের উপায়
ঠান্ডা-গরমে সর্দি, চটপট নিস্তারের উপায়

ছবির নাম মাছের ঝোল, রহস্যটা কী ?