• বেলগাছিয়া মেট্রো স্টেশনের কাছে দুটি বাসের রেষারেষিতে মৃত ১
  • দমদম পার্কের কাছে যশোর রোডে পথদুর্ঘটনায় জখম ১
  • হাওড়া : নির্দিষ্ট প্ল্যাটফর্মে ট্রেন না আসায় দাশনগর স্টেশনে যাত্রীদের অবরোধ
  • কোচবিহার : NBSTC-র তুফানগঞ্জ ডিপোয় তালা, বন্ধ বাস চলাচল
হোমMoreরাজ্যMoreউত্তর ২৪ পরগনা
Redstrib
উত্তর ২৪ পরগনা
Blackline
বিধাননগর, ২৩ জানুয়ারি : কুকুর মারার প্রতিবাদে গতরাতে স্বাস্থ্যভবনের সামনে বিক্ষোভ দেখান পশুপ্রেমীরা। দুপুর থেকে প্রায় ১১ ঘন্টা বিক্ষোভ চলে। রাতে বিক্ষোভ তুলে নিতে চাপ দেয় বিধাননগর ইলেক্ট্রনিক্স থানার পুলিশ। তখন পুলিশের সঙ্গে পশুপ্রেমীদের বচসা ওMore
Published 23-Jan-2019 10:42 IST
বারাসত, ২৩ জানুয়ারি : নাবালক ছেলেকে শ্বাসরোধ করে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। নাম মহম্মদ গিয়াসউদ্দিন মোল্লা (৪০) ও মহম্মদ আমন (৭)। ঘটনাটি বারাসতের বনমালীপুর মসজিদপাড়ার।
Published 23-Jan-2019 23:38 IST | Updated 23:46 IST
দেগঙ্গা, ২৩ জানুয়ারি : স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালীন ছাত্রকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। ঘটনার জেরে দেগঙ্গার সুবর্ণপুর হাইস্কুল চত্বরে উত্তেজনা ছড়ায়। পঞ্চায়েত সদস্যকে স্কুলের একটি ঘরে তালাবন্ধ করে রাখেনMore
Published 23-Jan-2019 03:14 IST | Updated 07:29 IST
দমদম, ২৩ জানুয়ারি : ছেলেকে খুনের অভিযোগে পৌলমী সেন নামে এক যুবতিকে গ্রেপ্তার করল পুলিশ। তাঁর বিরুদ্ধে নিজের মা-কে খুনের চেষ্টার অভিযোগও রয়েছে। দমদম থানার পুলিশ গতকাল তাকে গ্রেপ্তার করেছে।
Published 23-Jan-2019 10:35 IST
সল্টলেক, ২২ জানুয়ারি : ফের মাতঙ্গ সিংকে জেরা করল ED। আজ তাঁকে ED-র দপ্তরে ডেকে পাঠানো হয়। সারদা চিটফান্ড কেলেঙ্কারির মামলায় আজ তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।
Published 22-Jan-2019 22:47 IST
বাগদা, ২২ জানুয়ারি : মাত্র ১৩ দিনের কন্যাসন্তানকে মেরে ফেলার অভিযোগ উঠল বাবা-মায়ের বিরুদ্ধে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার বাগদা থানার সিন্দ্রাণীর। আজ স্থানীয় আশাকর্মী ও প্রতিবেশীদের অভিযোগ, মেয়ে হওয়ার জন্য মেরে ফেলা হয়েছে ওই শিশু কন্যাকে। যদিও পুলিশ জানায়,More
Published 22-Jan-2019 23:46 IST
দমদম, ২২ জানুয়ারি : ভরতির সময় ডোনেশন নেওয়ার অভিযোগে দমদমের একটি বেসরকারি স্কুলে বিক্ষোভ দেখালেন অভিভাবকরা। ঘটনাটি দমদমের ডায়মন্ড প্লাজা সংলগ্ন একটি বেসরকারি স্কুলের। ঘটনাস্থানে দমদম থানার পুলিশ পৌঁছালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
Published 22-Jan-2019 23:38 IST
সল্টলেক, ২২ জানুয়ারি : সল্টলেকের CJ ব্লকের ৫৫ নম্বর বাড়ি থেকে হিরে চুরির ঘটনায় ওই বাড়ির পরিচারককে গ্রেপ্তার করল বিধাননগর পূর্ব থানার পুলিশ। অভিযুক্তের নাম অনিরুদ্ধ যাদব। তাকে বিহার থেকে গ্রেপ্তার করা হয়েছে।
Published 22-Jan-2019 16:55 IST | Updated 17:51 IST
বারাসত, ২১ জানুয়ারি : সরু রাস্তা। তার একাংশ হকারদের দখলে। অ্যাম্বুলেন্স বা দমকলের গাড়ি তো দূর, ছোটো গাড়ি ঢুকলেও হিমশিম খেতে হয়। এমনই অবস্থা বারাসত উড়ালপুলের দু'ধারে। আর তাই কোনও বিপর্যয় বা আগুন লাগল কী হবে তা ভেবেই অস্থির এই এলাকার ব্যবসায়ীরা।
Published 21-Jan-2019 03:43 IST | Updated 08:00 IST
সোদপুর, ২০ জানুয়ারি : রামুয়া খুনের পিছনে পরকীয়া যোগ ? ঘটনায় কার্তিক যাদব নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, রামুয়ার স্ত্রী কাজলের সঙ্গে তিন বছর ধরে সম্পর্ক রয়েছে কার্তিকের। রামুয়া জেলে থাকাকালীন তাদের মধ্যে এই সম্পর্ক গড়ে ওঠে।More
Published 20-Jan-2019 17:41 IST
বারাসত, ২০ জানুয়ারি : "বাঁশ বনে শিয়াল রাজা", মুখ্যমন্ত্রীকে এভাবেই কটাক্ষ করলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। গতকাল পুরোনো তিনটি রাজনৈতিক মামলায় বারাসত বিশেষ আদালতে হাজিরা দিতে যান দিলীপবাবু। তাঁর সঙ্গে ওই একই মামলায় আদালতে হাজিরা দেন BJP-র রাজ্যসভারMore
Published 20-Jan-2019 10:42 IST | Updated 10:51 IST
সোদপুর, ১৯ জানুয়ারি : হাওড়ার দুষ্কৃতী রামুয়াকে খুনের ঘটনায় গ্রেপ্তার করা হল তার স্ত্রী ও ছেলেকে। রামুয়ার অত্যাচারে অতিষ্ট হয়েই তারা তাকে খুন করে বলে পুলিশ সূত্রে খবর।
Published 19-Jan-2019 17:14 IST | Updated 20:10 IST
বসিরহাট, ১৯ জানুয়ারি : নেশার জন্য টাকা চেয়েছিল। দিতে রাজি হননি বৃদ্ধা মা। তার জেরে তাঁকে পিটিয়ে মারল ছেলে। ঘটনাটি হাসনাবাদ থানার দক্ষিণ শিমুলিয়ার। মৃতের নাম প্রতিমা দাস (৬০)। অভিযুক্ত নন্দ দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published 19-Jan-2019 22:48 IST
বনগাঁ, ১৯ জানুয়ারি : রোগীর আত্মীয়দের কাছ থেকে মোটা টাকা নিয়ে দেওয়া হত রক্ত। এই রক্ত বিক্রি চক্রের এক মহিলাসহ দু'জনকে গ্রেপ্তার করল বনগাঁ থানার পুলিশ। ধৃতদের গতকাল বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাদের চার দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছেন।
Published 19-Jan-2019 12:33 IST | Updated 12:38 IST

"সংসার চেয়েছিলাম, সৌম্যজিতের অত্যাচারে আর পারলাম না"

"সংসার চেয়েছিলাম, সৌম্যজিতের অত্যাচারে...

লোকসভা ভোটে নিরাপত্তায় খামতি থাকবে না: জেলাশাসক

লোকসভা ভোটে নিরাপত্তায় খামতি থাকবে না:...

"৪২ জন সাংসদ নিয়ে প্রধানমন্ত্রী হতে পারবেন? স্বপ্ন...

"৪২ জন সাংসদ নিয়ে প্রধানমন্ত্রী হতে...


চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

video playহৃদয়ের খেয়াল রাখে চকোলেট
হৃদয়ের খেয়াল রাখে চকোলেট

সঞ্চালিকাকে শাড়ি পরার উপদেশ মৌসুমির, সমালোচিত অভিনেত্রী
video playপথিকৃতের হাত ধরে টলিউডে নতুন মুখ
পথিকৃতের হাত ধরে টলিউডে নতুন মুখ
video playটলিউডের নতুন জুটি ঋত্বিক ও জয়া
টলিউডের নতুন জুটি ঋত্বিক ও জয়া