• প্রয়াত অভিনেত্রী রীতা কয়রাল
  • এন্টালিতে খুনের হুমকি দিয়ে যুবতিকে ধর্ষণের অভিযোগ
হোমMoreরাজ্যMoreকলকাতা
Redstrib
কলকাতা
Blackline
কলকাতা, ১৯ নভেম্বর : প্রয়াত হয়েছেন টলিউড অভিনেত্রী রীতা কয়রাল। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টলিউডে। শোকপ্রকাশ করেছেন রঞ্জিত মল্লিক, চিরঞ্জিত চক্রবর্তী সহ অনেকেই।
Published 19-Nov-2017 13:46 IST
কলকাতা, ১৯ নভেম্বর : একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। দলের সতর্কবার্তাতেও কোনও কাজ হয়নি। তাঁর মন্তব্য প্রসঙ্গে আজ কংগ্রেস সাংসদ প্রদীপ ভট্টাচার্য বলেন, “রাজনীতিতে এই ধরনের লোকের থাকা উচিত নয়।”
Published 19-Nov-2017 13:53 IST
কলকাতা, ১৯ নভেম্বর : ফের শহরে বেপরোয়া গাড়ির দাপট। রেড রোডে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল মালবোঝাই লরি। আহত হয়েছেন লরির চালক। SSKM হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। পুলিশ এসে লরিটিকে সরিয়ে নিয়ে যায়। এর জেরে বেশ কিছুক্ষণMore
Published 19-Nov-2017 11:59 IST
কলকাতা, ১৯ নভেম্বর : প্রয়াত অভিনেত্রী রীতা কয়রাল। অগাস্ট থেকে লিভারের ক্যানসারে ভুগছিলেন তিনি। আজ সকালে অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় হাসপাতালে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। আজ দুপুরে নেতাজিনগরের বাড়িতে নিয়ে আসা হতে পারে দেহ।
Published 19-Nov-2017 11:15 IST | Updated 12:25 IST
দমদম, ১৯ নভেম্বর : চিকিৎসায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দমদম পৌরসভা হাসপাতাল। ভাঙচুর চালান রোগীর পরিবারের লোকেরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।
Published 19-Nov-2017 08:00 IST | Updated 09:37 IST
কলকাতা, ১৯ নভেম্বর : খুনের হুমকি দিয়ে যুবতিকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। কলকাতার এন্টালি থানা এলাকার ঘটনা। অভিযোগ দায়েরের পর ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে এন্টালি থানার পুলিশ। আজ তাকে শিয়ালদা আদালতে তোলা হবে।
Published 19-Nov-2017 07:35 IST
কলকাতা, ১৮ নভেম্বর : কার্পেটের তলায় ডেঙ্গির মৃত্যুর হার লুকিয়ে সরকার ঠিক কাজ করছে না। বাংলায় ডেঙ্গি হচ্ছে এটা সত্যি কথা।” ডেঙ্গিতে আক্রান্ত বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীকে আজ RN টেগোর হাসপাতালে দেখতে গিয়ে একথা বলেন BJP নেতা মুকুল রায়। আজ সন্ধেMore
Published 18-Nov-2017 22:59 IST
কলকাতা, ১৮ নভেম্বর : কলকাতায় ডেঙ্গিতে মৃত্যু হল মহিলার। মৃতার নাম জেসমিতা হালদার (৩৫)। বাড়ি মুরারি পুকুর এলাকায়। জ্বর হওয়ায় ২৩ অক্টোবর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন। ২৬ অক্টোবর ডেঙ্গি ধরা পড়ে।
Published 18-Nov-2017 12:20 IST | Updated 14:02 IST
কলকাতা, ১৮ নভেম্বর : সায়েন্স সিটি থেকে গতকাল গ্রেপ্তার হওয়া আট BJP নেতার মধ্যে জামিন পেলেন চার জন। বাকিদের পুলিশ হেপাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আজ আলিপুর ACJM আদালতে তোলা হয়েছিল ধৃতদের।
Published 18-Nov-2017 22:17 IST | Updated 22:39 IST
কলকাতা, ১৮ নভেম্বর : রাহুল সিনহার সঙ্গে প্রায় ৪০ মিনিট ধরে বৈঠক করলেন মুকুল রায়। BJP-র রাজ্য দপ্তরে বৈঠক হয় আজ। এছাড়াও রাজ্য BJP-র অন্য নেতানেত্রীদের সঙ্গে বৈঠক করেন তিনি।
Published 18-Nov-2017 22:31 IST
ফের বিরোধীদের হুমকি দিলেন অনুব্রত মণ্ডল। বললেন, “চোখ রাঙালে চোখ তুলে নিন।” এদিকে, জ্যোতিপ্রিয় মল্লিককে বাচ্চা ছেলে বলে কটাক্ষ করলেন মুকুল রায়। এদিকে, সিনেমার শুটিংয়ে গিয়ে আহত হলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। রাজ্যের সেরা খবর নিয়ে আজকের বাছাই ১০।
Published 18-Nov-2017 21:00 IST
কলকাতা, ১৮ নভেম্বর : “লিখে রেখে দিন হিমাচল প্রদেশে BJP দুর্দান্ত জয় পাবে। আর গুজরাতে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাবে। পশ্চিমবঙ্গে ২০১৯ লোকসভা নির্বাচনে ভালো ফল করবে। ২০২১-এ ক্ষমতায় আসবে।” BJP দপ্তরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বললেন মুকুল রায়।
Published 18-Nov-2017 21:56 IST | Updated 22:02 IST
কলকাতা, ১৮ নভেম্বর : গোপনে বৈঠক সারলেন মুকুল রায় ও BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। গতরাত ১১টা নাগাদ দিলীপ ঘোষের বাসভবনে এই বৈঠক হয়। বৈঠকে উপস্থিত ছিলেন RSS-এর রাজ্য সম্পাদক যিষ্ণু বসুও। এছাড়াও উপস্থিত ছিলেন অন্য নেতারা। সূত্রের খবর, রাজ্য নেতাদের সঙ্গেMore
Published 18-Nov-2017 16:16 IST
একদিকে BJP যুব মোর্চার মিছিল। অন্যদিকে কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে জোরদার আন্দোলনে নামতে চলেছে ফরওয়ার্ড ব্লকের যুব সংগঠন যুব লিগ। আবার পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে তুলকালাম হল আনন্দপুর। রাজ্যের ছোটো খবরগুলি চোখ বুলিয়ে নিন একনজরে।
Published 18-Nov-2017 20:53 IST | Updated 21:36 IST

EXCLUSIVE : অভিষেক বিশ্ববাংলার আবেদন করেছিলেন “অসৎ...

EXCLUSIVE : অভিষেক বিশ্ববাংলার আবেদন...

বিশ্ববাংলা লোগো: মুকুলের ঘোষণার পরই রাতারাতি অভিষেকের...

বিশ্ববাংলা লোগো: মুকুলের ঘোষণার পরই...

জাগোবাংলার মালিক অভিষেকই, বলছে সরকারি নথি

জাগোবাংলার মালিক অভিষেকই, বলছে সরকারি...


চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

সঠিক সময় পটি না হলেও মোটা হতে পারেন
video playপুরুষাঙ্গ কি বাঁকা ? উঁকি দিতে পারে ক্যানসার
পুরুষাঙ্গ কি বাঁকা ? উঁকি দিতে পারে ক্যানসার
video playসহজে মিশতে পারেন না? ফল হতে পারে মারাত্মক
সহজে মিশতে পারেন না? ফল হতে পারে মারাত্মক

রীতা কয়রালের প্রয়াণে শোকস্তব্ধ টলিউড
video playপ্রয়াত অভিনেত্রী রীতা কয়রাল
প্রয়াত অভিনেত্রী রীতা কয়রাল
video playশুটিংয়ে গিয়ে আহত রুক্মিণী
শুটিংয়ে গিয়ে আহত রুক্মিণী