• মালদা : কালিয়াচকের মোফিনপুরে খুন হাতুড়ে ডাক্তার
  • ২৪ জুলাই রাষ্ট্রপতির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী
  • পুরুলিয়া : পুরুলিয়ার সূচবিদ্ধ শিশুর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার শিশুর মা মঙ্গলা
  • দার্জিলিং : শিলিগুড়িতে দুই গোষ্ঠীর মধ্যে হাতাহাতি, পুলিশি টহল
  • ফের গুলি পাকিস্তান সেনার, শহিদ এক জওয়ান
হোমMoreরাজ্যMoreহুগলী
Redstrib
হুগলী
Blackline
ব্যান্ডেল, ২১ জুলাই : ডাউন কবিগুরু এক্সপ্রেস থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হলেন এক যুবক ও এক যুবতি। ব্যান্ডেল স্টেশনের কাছ থেকে তাঁদের উদ্ধার করে চুঁচুড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। যুবতির নাম ফাল্গুনি সোরেন, বাড়ি খড়গপুরে। নিজেকে বর্ধমান মেডিক্যালMore
Published 21-Jul-2017 23:01 IST
ডানকুনি, ২১ জুলাই : ২১ জুলাইয়ের সমাবেশে যোগ দিতে যাওয়ার সময় তৃণমূল সমর্থক বোঝাই বাসের ধাক্কায় গুরুতর আহত হলেন এক সিভিক ভলান্টিয়ার। আহত সিভিক ভলান্টিয়ার শুভঙ্কর দেবনাথকে(২৬) SSKM হাসপাতালের ভর্তি করা হয়েছে।
Published 21-Jul-2017 11:57 IST
সিঙ্গুর, ২১ জুলাই : ২১ জুলাইয়ের সমাবেশে যাওয়ার পথে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারে তৃণমূল কর্মী-সমর্থক বোঝাই একটি বাস। ভোর ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে হুগলির সিঙ্গুর থানার রতনপুরের কাছে দুর্গাপুরMore
Published 21-Jul-2017 07:23 IST
তারকেশ্বর, ২০ জুলাই : ট্রেন দেরিতে আসায় শেওড়াফুলি স্টেশনে অবরোধ করল নিত্যযাত্রীরা। আজ সকালে আধঘণ্টা রেল অবরোধ করে তারা। তবে অবরোধের জেরে হাওড়া-বর্ধমান মেন লাইনে ট্রেন চলাচলের ক্ষেত্রে কোনও সমস্যা হয়নি বলে জানা গেছে।
Published 20-Jul-2017 13:38 IST
চুঁচুড়া, ১৯ জুলাই : এক ব্যক্তিকে খুনের অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হল স্ত্রী, ছেলে ও বউমাকে। অভিযুক্ত স্ত্রী প্রতিমা মণ্ডল, ছেলে দীপঙ্কর মণ্ডল ও বউমা ঝুমা মণ্ডলকে আজ আদালতের দ্বিতীয় অতিরিক্ত জেলা বিচারক উৎপল মিশ্র এই সাজা শোনান।
Published 19-Jul-2017 22:09 IST
উত্তরপাড়া ও কলকাতা, ১৮ জুলাই : আত্মহত্যা করল ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের এক ছাত্র। ইনস্টিটিউটের ন’তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে সে আত্মহত্যা করে বলে জানা গেছে। মৃত ছাত্রের নাম রোহিত দাস (২৩)। সে উত্তরপাড়া হাউজ়িং এলাকার বাসিন্দা।
Published 18-Jul-2017 22:27 IST | Updated 10:37 IST
পোলবা, ১৭ জুলাই : দুর্ঘটনায় গুরুতর জখম হয়ে রাস্তায় পড়ে ছিলেন। তাদের উদ্ধার করে চুঁচুড়া হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করলেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী তপন দাশগুপ্ত। আজ সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ পোলবা থানার জারুরা বটতলা এলাকায় দিল্লি রোডে ঘটনাটি ঘটে।
Published 17-Jul-2017 22:59 IST | Updated 23:02 IST
শেওড়াফুলি, ১৭ জুলাই : হেলমেটহীন বাইক চালককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল হুগলির অতিরিক্ত পুলিশ কমিশনার কামনাশিস সেনের বিরুদ্ধে। প্রহৃত ব্যক্তির নাম সায়ন্তন গোস্বামী। প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান। বেশ কিছুক্ষণ রাস্তাMore
Published 17-Jul-2017 07:54 IST | Updated 07:57 IST
শ্রীরামপুর, ১৬ জুলাই : শ্রীরামপুরে ক্লাবের সামনে গুলি করে খুন করা হয়েছিল অতনু ঘোষকে। আজ এই মামলার তদন্তে নেমে ধৃত সঞ্জয় দেবকে সঙ্গে নিয়ে ওই ক্লাবের সামনে ঘটনাটির পুনর্নির্মাণ করল পুলিশ।
Published 16-Jul-2017 18:01 IST
আরামবাগ, ১৬ জুলাই : থাকেন চুঁচুড়ায়। সাংসদ আরামবাগের। অপরূপা পোদ্দার সময় দেন না নিজের লোকসভা এলাকায়। অভিযোগটা কানে পৌঁছেছিল দলের সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের। আরামবাগ মহকুমা তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মী সম্মেলনে পল্লিশ্রী মাঠে এক ঝাঁক কর্মীMore
Published 16-Jul-2017 08:12 IST
চুঁচুড়া, ১৫ জুলাই : কোন্নগর থেকে ২২ কেজি গাঁজা সহ ধরা পড়ল এক কুখ্যাত দুষ্কৃতী। ধৃতের নাম জিতেন্দর সিং। আজ তাকে আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন বিচারক।
Published 15-Jul-2017 23:05 IST | Updated 14:47 IST
ব্যান্ডেল, ১৫ জুলাই : ফের প্রকাশ্যে গুলি চলল। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে চুঁচুড়া থানার ব্যান্ডেল রেল কলোনি এলাকায়। মৃত্যু হয় ব্রিজেশ সিং (৪৮) নামে এক ব্যক্তির। তবে এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
Published 15-Jul-2017 13:39 IST
পুরশুড়া, ১৩ জুলাই : হুগলির পুরশুড়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় যাওয়ার পথে বাস উলটে জখম হলেন ৬০ থেকে ৬৫ জন তৃণমূলকর্মী। আহতদের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিত্সার পর কয়েকজনকে ছাড়া হয়েছে। বাকিদের আঘাত গুরুতর বলে তাঁদেরMore
Published 13-Jul-2017 22:56 IST
পুরশুড়া (হুগলি), ১৩ জুলাই : বেশ কিছুদিন ধরেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত পুরশুড়া বিধানসভা এলাকা। এরমধ্যেই আজ ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা করতে এখানে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়। এই সভা ঘিরে চলছে প্রস্তুতি।
Published 13-Jul-2017 14:49 IST

এলাকায় সময় দেন না, মুকুলের রোষে সাংসদ অপরূপা

এলাকায় সময় দেন না, মুকুলের রোষে সাংসদ...

২১-এর সমাবেশে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত ১৮

২১-এর সমাবেশে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত...

বিনা হেলমেটে যাত্রী ; চালককে মারধর পুলিশের

বিনা হেলমেটে যাত্রী ; চালককে মারধর...


চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

মন দিয়ে খান, না হলেই বিপদ!
video playকাজে দেরি করা মানসিক অসুস্থতার লক্ষণ
কাজে দেরি করা মানসিক অসুস্থতার লক্ষণ
video playরাতে অতিরিক্ত ঘাম হওয়া ভালো নয়!
রাতে অতিরিক্ত ঘাম হওয়া ভালো নয়!

video play১৭ বছর পর একসঙ্গে সৌমিত্র-অপর্ণা
১৭ বছর পর একসঙ্গে সৌমিত্র-অপর্ণা
video playপর্দায় শঙ্কুদেবের কমরেড
পর্দায় শঙ্কুদেবের কমরেড