• প্রয়াত অভিনেত্রী রীতা কয়রাল
  • এন্টালিতে খুনের হুমকি দিয়ে যুবতিকে ধর্ষণের অভিযোগ
হোমMoreরাজ্য
Redstrib
বাঁকুড়া
Blackline
পাত্রসায়র(বাঁকুড়া), ১৯ নভেম্বর : ফের শাসকদলের গোষ্ঠীসংঘর্ষ বাঁকুড়ার পাত্রসায়রে। জখম হলেন ৪ জন। তাঁদের বিষ্ণুপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Published 19-Nov-2017 10:48 IST | Updated 10:55 IST
বাঁকুড়া, ১৮ নভেম্বর : ডিমের দাম বাড়ছে হু হু করে। সরকারের তরফে বাজারের থেকে কম দামে ডিম বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতে খুশি সাধারণ মানুষ। কিন্তু, মাথায় হাত পড়েছে বাঁকুড়ার ডিম বিক্রেতাদের।
Published 18-Nov-2017 21:27 IST | Updated 21:33 IST
বাঁকুড়া, ১৮ নভেম্বর : মিড ডে মিলের খাবার খেয়ে অসুস্থ হল প্রায় ৭০ থেকে ৮০ পড়ুয়া। ঘটনাটি বাঁকুড়ার ওন্দা থানার মাদারবনি জুনিয়র হাইস্কুলের।
Published 18-Nov-2017 12:47 IST | Updated 13:53 IST
বিষ্ণুপুর, ১৮ নভেম্বর : এক কচ্ছপকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল এলাকায়। সাত সকালে বাড়ির মধ্যে ঢুকে পড়ে একটি কচ্ছপ। ঘটনাটি বিষ্ণুপুরের গোপেশ্বর পল্লির।
Published 18-Nov-2017 21:56 IST
বাঁকুড়া, ১৭ নভেম্বর : বৃষ্টি পিছু ছাড়ছে না। শীত আসলেও বৃষ্টির ভ্রূকুটি কপালে চিন্তার ভাঁজ ফেলেছে চাষিদের। পুজোর পর ফের আবার নিম্নচাপের কারণে ব্যাপক বৃষ্টিপাতে ফসলের ক্ষতির আশঙ্কা করছেন জেলার চাষিরা।
Published 17-Nov-2017 20:08 IST | Updated 20:13 IST
সোনামুখী (বাঁকুড়া), ১৭ নভেম্বর : রাস্তার হাল বেহাল। পঞ্চায়েতের প্রধান বা সদস্যদের বলেও কোনও লাভ হয়নি। তাই বাধ্য হয়ে আজ সোনামুখীর রাধামোহনপুর পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দিল গ্রামবাসীরা। এই পঞ্চায়েতটি বর্তমানে তৃণমূল কংগ্রেসের দখলে আছে।
Published 17-Nov-2017 20:29 IST | Updated 20:39 IST
বাঁকুড়া, ১৬ নভেম্বর : গাড়ি রাখাকে কেন্দ্র করে শুরু হয়েছিল বচসা। এর জেরে এক যুবককে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের এক উপপ্রধানের বিরুদ্ধে। অভিযুক্তের নাম বাপন নন্দী। করিশুন্ডা গ্রাম পঞ্চায়েতের ওই উপপ্রধান তাঁর অনুগামীদের নিয়ে স্থানীয় যুবক আজ়িজ়ুলMore
Published 16-Nov-2017 08:12 IST | Updated 08:14 IST
বাঁকুড়া, ১৫ নভেম্বর : আজ বাঁকুড়ার জেলাশাসকের দপ্তর ঘেরাও করে বিক্ষোভ দেখাল আদিবাসীরা। ১০০ দিনের কাজ ২০০ দিন করা, আদিবাসীদের হস্টেলগুলি অবিলম্বে খোলার ব্যবস্থা, আদিবাসীদের জঙ্গলের জমির পাট্টা দেওয়ার প্রক্রিয়া সহজতর করা সহ একাধিক দাবিতে ঘেরাও করা হয়।
Published 15-Nov-2017 22:47 IST | Updated 22:53 IST
বাঁকুড়া, ১৪ নভেম্বর : সামনেই পর্যটন মরশুম। আর এমন সময় অপার্থিব সৌন্দর্যময় বিনোদন দিতে তৈরি হচ্ছে বাঁকুড়ার শুশুনিয়া। একদিনের পিকনিক থেকে রাত্রিবাস, সব সুযোগ রয়েছে এখানে।
Published 14-Nov-2017 14:53 IST
বাঁকুড়া, ১৩ নভেম্বর : দীর্ঘদিন ধরে খারাপ রাস্তা। অভিযোগ, পঞ্চায়েত থেকে শুরু করে ব্লক প্রশাসনের দ্বারস্থ হয়েও, কোনও লাভ হয়নি। বারবার ফিরতে হয়েছে খালি হাতে। তাই বাধ্য হয়ে এবার পাকা ধানের আঁটি নিয়ে বিক্ষোভ ও পথ অবরোধ করলেন BJP-র কর্মী-সমর্থকরা।More
Published 13-Nov-2017 16:10 IST
বিষ্ণুপুর,(বাঁকুড়া), ১২ নভেম্বর : দলীয় পতাকা টাঙানোয় BJP কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জয়পুরের হেতিয়ায়। BJP কর্মীর নাম নবকুমার চক্রবর্তী। তাঁর বাড়ি হেতিয়া গ্রামে। যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করাMore
Published 12-Nov-2017 20:11 IST
বিষ্ণুপুর (বাঁকুড়া), ১১ নভেম্বর : পারিবারিক অশান্তির জেরে বিষ্ণুপুরের কাকিল্যা গ্রামে দিদির নাক ও মুখের মাংস খুবলে নিল ভাই। দিদির নাম আঙ্গুর রুইদাস। গুরুতর জখম অবস্থায় তাঁকে বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভাইয়ের নাম মাধব রুইদাস।More
Published 11-Nov-2017 22:40 IST
বাঁকুড়া, ১১ নভেম্বর : একাধিক অভিযোগ তুলে রেশন দোকান বন্ধ করে বিক্ষোভ দেখালেন গ্রাহকরা। অবিলম্বে তাঁরা রেশন ডিলার পরিবর্তনের দাবি তুলেছেন। আজ বাঁকুড়ার বনকাটি গ্রামে ঘটনাটি ঘটেছে।
Published 11-Nov-2017 17:55 IST
বাঁকুড়া, ১১ নভেম্বর : “দলের সভাপতি ছাড়া কোনও ছবি নির্দিষ্ট নয়। যদি কোনও নেতার এখানে আসার থাকে তখনই তাঁর ছবি থাকে। একমাত্র BJP সংবিধান মতে, প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় সভাপতি এবং রাজ্যের সভাপতি বা যাদের অনুষ্ঠান হচ্ছে, তাদের সভাপতির ছবি চায়। অন্য কারওMore
Published 11-Nov-2017 22:28 IST

চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

সঠিক সময় পটি না হলেও মোটা হতে পারেন
video playপুরুষাঙ্গ কি বাঁকা ? উঁকি দিতে পারে ক্যানসার
পুরুষাঙ্গ কি বাঁকা ? উঁকি দিতে পারে ক্যানসার
video playসহজে মিশতে পারেন না? ফল হতে পারে মারাত্মক
সহজে মিশতে পারেন না? ফল হতে পারে মারাত্মক

রীতা কয়রালের প্রয়াণে শোকস্তব্ধ টলিউড
video playপ্রয়াত অভিনেত্রী রীতা কয়রাল
প্রয়াত অভিনেত্রী রীতা কয়রাল
video playশুটিংয়ে গিয়ে আহত রুক্মিণী
শুটিংয়ে গিয়ে আহত রুক্মিণী