• ৩ নম্বর মিডলটন রো-তে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে আগুন, ঘটনাস্থানে ৪টি ইঞ্জিন
  • নিয়ন্ত্রণরেখায় ফের অনুপ্রবেশ রুখল সেনা, মৃত ১ জঙ্গি
  • প্রকাশিত CBSE-র ক্লাস টুয়েলভ পরীক্ষার রেজ়াল্ট
  • কলকাতা বিমানবন্দর থেকে উদ্ধার আড়াই লাখ টাকার গাঁজা, গ্রেপ্তার ১
  • চ্যাম্পিয়ন্স ট্রফি : নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে ভারত
হোমMoreরাজ্য
Redstrib
জলপাইগুড়ি
Blackline
জলপাইগুড়ি, ২৭ মে : তৃণমূল পরিচালিত ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েতে কোটি কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগ উঠেছিল আগেই। যার জেরে এবার তদন্ত শুরু করল ময়নাগুড়ি ব্লক প্রশাসন। দুর্নীতির অভিযোগ জমা পড়েছিল ময়নাগুড়ির BDO-র কাছে। জয়েন্ট BDO অনিরুদ্ধ লাহিড়ির নেতৃত্বেMore
Published 27-May-2017 16:59 IST
জলপাইগুড়ি, ২৬ মে : ৬৮৩ নম্বর পেয়ে রাজ্যে সম্ভাব্য অষ্টম স্থান দখল করেছে জলপাইগুড়ি আশালতা বসু বিদ্যালয়ের ছাত্রী অণ্বেষা দাস। অন্যদিকে, ধুপগুড়ি হাইস্কুলের অয়ন মজুমদার ৬৮২ নম্বর পেয়ে সম্ভাব্য নবম হয়েছে। জলপাইগুড়ি জেলায় এবার মোট পরীক্ষার্থী ছিল ৩৪More
Published 27-May-2017 19:35 IST | Updated 19:43 IST
জলপাইগুড়ি, ২৭ মে : মাধ্যমিকে পাশ করার আনন্দ আর পরিবারের সঙ্গে উপভোগ করতে পারল না শিখা সরকার। পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার আগেই আত্মঘাতী হল সে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়ির চূড়াভাণ্ডার এলাকার যুগী পাড়া গ্রাম।
Published 27-May-2017 22:30 IST
জলপাইগুড়ি, ২৭ মে : চার কাঠ পাচারকারীকে গ্রেপ্তার করল জলপাইগুড়ি থানার পুলিশ। ধৃতরা হল মফিজ়ুল হক, আব্বাস আলি, আজিজুর রহমান, নিতুল রায়।
Published 27-May-2017 14:29 IST
জলপাইগুড়ি, ২৬ মে : মেরিনা নার্সিংহোমে চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর ঘটনায় অবশেষে অভিযুক্ত ডাক্তারদের বাঁচাতে আন্দোলনের পথ বেছে নিল ডাক্তাররাই।
Published 26-May-2017 14:27 IST | Updated 22:22 IST
জলপাইগুড়ি, ২৫ মে : দুই অবিবাহিত মাকে নিয়ে বিপাকে পড়ল জলপাইগুড়ি হাসপাতাল কর্তৃপক্ষ। আইনি জটিলতার জেরে ওই সন্তানদের নিয়ে কী করবেন তা ভেবে বিপাকে পড়েছেন জলপাইগুড়ি সদর হাসপাতালের সুপার। আসলে সরকারি নির্দেশিকায় কার্যত দিশেহারা হাসপাতাল কর্তৃপক্ষ।More
Published 25-May-2017 23:06 IST | Updated 23:07 IST
জলপাইগুড়ি, ২৫ মে : রাজবংশী ভাষা নয়, কামতাপুরী ভাষার স্বীকৃতির দাবিতে আন্দোলনে নামল কামতাপুর পিপলস পার্টি (KPP)।
Published 25-May-2017 21:42 IST
জলপাইগুড়ি, ২৫ মে : চা বাগানের মধ্যে থেকে উদ্ধার করা হল প্রাপ্তবয়স্ক চিতার মৃতদেহ। জলপাইগুড়ির মালবাজার মহকুমার ওয়াসাবাড়ি এলাকার একটি চা বাগান থেকে গতকাল ওই মৃতদেহটি উদ্ধার করা হয়।
Published 25-May-2017 14:17 IST
ময়নাগুড়ি, ২৫ মে : ট্রাক বোঝাই কোটি টাকার চোরাই সেগুন কাঠ উদ্ধার করল ময়নাগুড়ি থানার পুলিশ। আজ ময়নাগুড়ির টেকাটুলি এলাকায় রুটিন টহলদারির সময় এই ট্রাকটিকে ধরে ফেলে ময়নাগুড়ি থানার পুলিশ। ট্রাকটি থেকে সেগুন কাঠের লগ ও সেগুন কাঠ দিয়ে তৈরি দরজার পাল্লাMore
Published 25-May-2017 21:59 IST
জলপাইগুড়ি, ২৫ মে : ক্লিনিক্যাল এস্টাবলিশমেন্ট ২০১৭ আইনের ভিত্তিতে চিকিৎসক, নার্সিংহোম মালিক সহ সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল জলপাইগুড়ি জেলা স্বাস্থ্যদপ্তর। আর সেই মামলায় ছ’জনের জামিন খারিজ করল জেলা আদালত।
Published 25-May-2017 12:08 IST
জলপাইগুড়ি, ২৪ মে : কিশোরীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল ময়নাগুড়িতে। শৌচাগারের ভেতর থেকে অগ্নিদগ্ধ অবস্থায় তার মৃতদেহ উদ্ধার হয়। ময়নাগুড়ির মাধবডাঙার ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘটনা।
Published 24-May-2017 20:53 IST
জলপাইগুড়ি, ২৪ মে : একজন শিক্ষকের চড়ে কানের পর্দা ফেটে আহত হল ক্লাস টুয়েলভের এক ছাত্র। আজ ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি উচ্চ বিদ্যালয়ে। আক্রান্ত ওই ছাত্রের নাম কৃষাণ শীল। তাকে জলপাইগুড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Published 24-May-2017 22:44 IST
জলপাইগুড়ি, ২৪ মে : সদ্যোজাত কন্যাসন্তানকে ছেড়ে পালিয়ে গেল মা। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি সদর হাসপাতালে। অসুস্থ অবস্থায় সদ্যোজাত বর্তমানে জলপাইগুড়ি সদর হাসপাতালের SNCU-এ চিকিৎসাধীন।
Published 24-May-2017 20:32 IST
জলপাইগুড়ি, ২৩ মে : দাদাকে না পেয়ে তার বদলে ভাইয়ের সঙ্গে স্থানীয় এক যুবতির বিয়ের নিদান দিল সালিশিসভা। এরপরই ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু ঘিরে উত্তেজনা দেখা দিয়েছে জলপাইগুড়ির রাজগঞ্জ থানার সন্ন্যাসীপাড়া গ্রামে। সভা শেষে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান ভাইMore
Published 23-May-2017 22:53 IST

মাটির নিচ থেকে সোনার কালীমূর্তি উদ্ধারের বুজরুকি ফা...

মাটির নিচ থেকে সোনার কালীমূর্তি উদ্ধারের...

বোনের সঙ্গে ঝগড়া, মাধ্যমিকের ফল জানার আগেই আত্মঘাতী...

বোনের সঙ্গে ঝগড়া, মাধ্যমিকের ফল জানার...

প্রশাসনকে বাদ দিয়ে সন্ত্রাস করলে রোখার ক্ষমতা রাখি,...

প্রশাসনকে বাদ দিয়ে সন্ত্রাস করলে রোখার...


চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

সুস্থ থাকতে বসে বসে আর কাজ নয় !
video playআমি আমার স্ত্রীকে সন্তুষ্ট করতে পারি না... কী করণীয়?
আমি আমার স্ত্রীকে সন্তুষ্ট করতে পারি না... কী করণীয়?
video playসাবধান! আপনি কি দিনে অনেকবার প্রস্রাব করেন?
সাবধান! আপনি কি দিনে অনেকবার প্রস্রাব করেন?