• মালদা : ইংরেজবাজারের মহদিপুরে জমি দখলকে কেন্দ্র করে বোমাবাজি, জখম ২
  • জম্মু ও কাশ্মীরের কুপওয়ারায় সেনার গুলিতে খতম ২ জঙ্গি
  • বীরভূম : মল্লারপুরে অটো-ম্যাটাডোর সংঘর্ষে মৃত ৬
  • পুলিশকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, গ্রেপ্তার উত্তর দিনাজপুরের BJP সভাপতি
  • মোহনবাগান নির্বাচনে টুটু বসু গোষ্ঠীকে সমর্থনের আহ্বান সৌরভ গাঙ্গুলির
  • পশ্চিম মেদিনীপুর : কেশপুরে রাস্তা সারাইয়ের দাবিতে পথ অবরোধ
  • পুলওয়ামায় সেনার গুলিতে নিকেশ এক জঙ্গি
  • নিউটাউনে মহিলা যাত্রীর ব্যাগ থেকে টাকা চুরির অভিযোগে গ্রেপ্তার ক্যাব চালক
  • জলপাইগুড়ি : চা বাগানের মধ্যে যুবক-যুবতির ঝুলন্ত দেহ উদ্ধার
  • গড়ফায় ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধার ঝুলন্ত দেহ
  • প্রয়াত হলেন চলচ্চিত্র পরিচালক কল্পনা লাজমি
  • ইসলামপুরে নিহত ছাত্রদের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে দুই বিধায়ক
হোমMoreরাজ্য
Redstrib
কোচবিহার
Blackline
কোচবিহার, ২৩ সেপ্টেম্বর : "আমি হাতজোড় করে বলছি, আমাকে যেন কেউ কাকা বলে না ডাকেন। জ্যাঠা, মামা, ভাই, পিসা বলে ডাকুন, কিন্তু কাকা বলে নয়।" কোচবিহারে সাংবাদিক বৈঠক করে এই অনুরোধ জানালেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।
Published 23-Sep-2018 16:42 IST
কোচবিহার, ২৩ সেপ্টেম্বর: ইসলামপুরের দাড়িভিট স্কুলে আর যোগ দিতে চান না বলে জানিয়েছেন সংস্কৃতর শিক্ষক তৌরাঙ্গ মল্লিক। কোচবিহার হাতিধূরা গ্রামের বাসিন্দা তিনি। আজ দুপুরে তিনি বলেন, "শিক্ষামন্ত্রীর কাছে আবেদন জানাই যে আমাকে যেন আর ওই স্কুলে পাঠানো নাMore
Published 23-Sep-2018 21:06 IST
কোচবিহার, ২১ সেপ্টেম্বর : বন্দুক হাতে তৃণমূলের মহিলা প্রধানের ছবি। সোশাল মিডিয়ায় ছবিটি আসতেই শুরু হয় বিতর্ক। কোচবিহার-১ ব্লকের পুটিমারি-ফুলেশ্বরি গ্রাম পঞ্চায়েতের প্রধান আলোনা ইয়াসমিন। তাঁকেই বন্দুক হাতে দেখা গেছে সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটিতে।
Published 21-Sep-2018 19:59 IST
কোচবিহার, ২১ সেপ্টেম্বর : শাসকদলের গোষ্ঠীকোন্দলের জেরে কোপানো হল এক তৃণমূল কর্মীকে। আজ সকালে ঘটনাটি ঘটেছে কোচবিহারের দেওয়ানহাট এলাকায়।
Published 21-Sep-2018 20:05 IST
হলদিবাড়ি, ২০ সেপ্টেম্বর : পণের দাবিতে গৃহবধূকে গলা টিপে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি জলপাইগুড়ির হলদিবাড়ি থানা এলাকার। মৃতার বাবার বাড়ির অভিযোগের ভিত্তিতে হলদিবাড়ি থানার পুলিশ শাশুড়ি ও জা'কে গ্রেপ্তার করেছে। স্বামী ও শ্বশুর পলাতক।
Published 20-Sep-2018 09:24 IST | Updated 10:51 IST
কোচবিহার, ১৫ সেপ্টেম্বর : পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের তুফানগঞ্জ ১ ব্লকের ধলপল ২ গ্রাম পঞ্চায়েত এলাকা। তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয় বলে অভিযোগ স্থানীয়দের। দু'পক্ষের ছোঁড়া তির ও ঢিলের আঘাতে ৩ সিভিক ভলান্টিয়ারMore
Published 15-Sep-2018 15:27 IST
কোচবিহার, ১৫ সেপ্টেম্বর : উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের চামড়া তুলে নেওয়ার হুঁশিয়ারি দিলেন যুব তৃণমূল কর্মীরা। কোচবিহারের দেওয়ানহাটে বোর্ড গঠন করতে না পেরেই এই হুঁশিয়ারি দেন তাঁরা।
Published 15-Sep-2018 17:04 IST | Updated 17:05 IST
কোচবিহার, ১৪ সেপ্টেম্বর : গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠনের আগের দিন বোমা বাঁধতে গিয়ে জখম হল এক তৃণমূল কর্মী। আজ কোচবিহার-১ ব্লকের চান্দামারিতে এই ঘটনা ঘটেছে। জখম তৃণমূলকর্মীর নাম কার্তিক বর্মণ। তাঁকে গুরুতর আহত অবস্থায় কোচবিহার MJN হাসপাতালে ভরতি করাMore
Published 14-Sep-2018 17:39 IST
কোচবিহার, ৮ সেপ্টেম্বর : কোচবিহারে ফের তৃণমূল কর্মী খুনে গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগ উঠল। মজিবর রহমান নামে এক তৃণমূল কর্মীকে গুলি করে খুনের অভিযোগ উঠল যুব তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি কোচবিহারের সিতাইয়ের। মূল অভিযুক্ত অর্জুন মণ্ডল পলাতক। তার খোঁজে তল্লাশিMore
Published 08-Sep-2018 14:20 IST
কোচবিহার, ৮ সেপ্টেম্বর : র‍্যাগিংয়ের অভিযোগ উঠল উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে। অভিযোগকারী ছাত্রের নাম তুহিন কার্জি। ওই ছাত্রের বাবা গতকাল পুণ্ডিবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন।
Published 08-Sep-2018 11:02 IST
কোচবিহার, ৪ সেপ্টেম্বর : চিকিৎসায় গাফিলতির অভিযোগে শিশু মৃত্যুর অভিযোগ উঠল কোচবিহার MJN হাসপাতালের বিরুদ্ধে। মৃত শিশুর পরিবারের লোকজন আজ হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখান। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
Published 04-Sep-2018 20:15 IST
কোচবিহার, ৪ সেপ্টেম্বর : "পাহাড় এবং জঙ্গলমহল, এই নিয়ে দিদিমণি খুব ব্যস্ত। জঙ্গলমহলে যাচ্ছেন BJP ভাঙাতে। খালি হাতে বাড়ি ফিরছেন। এবার পাহাড়ে গেছেন যাকে নেতা বানাবার চেষ্টা করছেন সে কিছুতেই নেতা হতে পারছেন না। পাহাড় তাকে মানছে না। খুব দুরাবস্থার মধ্যেMore
Published 04-Sep-2018 15:26 IST | Updated 15:28 IST
মাথাভাঙা, ৪ সেপ্টেম্বর : রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা মেরে উলটে গেল যাত্রীবোঝাই গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ছ'জনের। চারজন গুরুতর আহত। আহতরা মাথাভাঙা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।
Published 04-Sep-2018 11:17 IST
কোচবিহার, ৩ সেপ্টেম্বর: GCP সুপ্রিমো বংশীবদন বর্মণ সহ ৪ নেতাকে ভোট বয়কটের মামলায় বেকসুর বলে রায় দিল আদালত। আজ কোচবিহার সেকেন্ড কোর্টের বিচারক মনিলা ভুটিয়া এই রায় দেন।
Published 03-Sep-2018 19:52 IST | Updated 19:55 IST

চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

হৃদয়ের খেয়াল রাখে চকোলেট

মুক্তি পেল নূপুর
video playকমল সিনেমা হলে ছবির ডিজিটাল চার্জ
কমল সিনেমা হলে ছবির ডিজিটাল চার্জ