• ৩ নম্বর মিডলটন রো-তে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে আগুন, ঘটনাস্থানে ৪টি ইঞ্জিন
  • নিয়ন্ত্রণরেখায় ফের অনুপ্রবেশ রুখল সেনা, মৃত ১ জঙ্গি
  • প্রকাশিত CBSE-র ক্লাস টুয়েলভ পরীক্ষার রেজ়াল্ট
  • কলকাতা বিমানবন্দর থেকে উদ্ধার আড়াই লাখ টাকার গাঁজা, গ্রেপ্তার ১
  • চ্যাম্পিয়ন্স ট্রফি : নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে ভারত
হোমMoreরাজ্যMoreআলিপুরদুয়ার
Redstrib
আলিপুরদুয়ার
Blackline
আলিপুরদুয়ার, ২৮ মে : আলিপুরদুয়ার জেলার প্রত্যেকটি থানায় শিশুদের জন্য আলাদা কর্নার তৈরি করার উদ্যোগ নিল জেলা প্রশাসন। যার পোশাকি নাম চাইল্ড ফ্রেন্ডলি কর্নার।
Published 28-May-2017 13:56 IST
আলিপুরদুয়ার, ২৭ মে : আজ ফল প্রকাশ হয়েছে এবছরের মাধ্যমিক পরীক্ষার। আর এই ফলাফলে নজির গড়ল টোটো জাতির ছাত্রছাত্রীরা। পরীক্ষায় পাশ করেছে ৪৫ শতাংশ টোটো ছাত্র। তবে পাশের হার ছেলেদের তুলনায় মেয়েদের অনেক বেশি। ৮০ শতাংশ টোটো ছাত্রী এবার মাধ্যমিক পরীক্ষায় পাশMore
Published 27-May-2017 21:13 IST
আলিপুরদুয়ার, ২৬ মে : আচমকা আগুন লেগে গেল আলিপুরদুয়ার কোর্ট লক আপে। দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে জানা গেছে, লক আপের একটি ফ্যান থেকে এই আগুন লাগে। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন আলিপুরদুয়ারের পুলিস সুপার আভারু রবীন্দ্রনাথ।
Published 26-May-2017 16:52 IST
আলিপুরদুয়ার, ২৬ মে : বিদ্যুৎ চুরি করে অফিস চালানোর অভিযোগ উঠল ডানকান গোষ্ঠীর দুই চা বাগানের ম্যানেজারের বিরুদ্ধে। ওই দু’জনের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে বিদ্যুৎ দপ্তর। বিদ্যুৎ দপ্তরের বীরপাড়া স্টেশনের ম্যানেজার হাসিবুর রহমান মাদারিহাট থানায় এইMore
Published 26-May-2017 07:46 IST
আলিপুরদুয়ার, ২৫ মে : চিতার হানায় জখম হলেন এক মহিলা চা শ্রমিক। আজ দুপুরে ঘটনাটি ঘটেছে কালচিনি ব্লকের ভাতখাওয়া চা বাগানে।
Published 25-May-2017 22:36 IST
আলিপুরদুয়ার, ২৫ মে : পরিচারিকার কাজ ছেড়ে চলে আসায় এক যুবতির উপর অত্যাচারের অভিযোগ উঠল তাঁর দাদার বিরুদ্ধে। আলিপুরদুয়ারে ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
Published 25-May-2017 21:16 IST
আলিপুরদুয়ার, ২৫ মে : হাতির মৃতদেহ উদ্ধার নিয়ে দেখা দিল বিতর্ক। ক্রেন দিয়ে টেনে হিঁচড়ে তোলা হল মৃতদেহ। এর জেরে হাতি মৃত্যুর প্রকৃত কারণ ময়নাতদন্তে উঠে আসার সম্ভাবনা কম। মত পরিবেশবিদদের। এতে ক্ষুব্ধ তারা।
Published 25-May-2017 11:22 IST
আলিপুরদুয়ার, ২৫ মে : প্রায় এক বছরের বেশি সময় ধরে বন্ধ থাকার পর অবশেষে খুলে গেল আলিপুরদুয়ারের জয়বীরপাড়া চা বাগান। গতকাল থেকে বাগান খোলায় স্বাভাবতই খুশির হাওয়া চা শ্রমিকদের পরিবারে।
Published 25-May-2017 09:01 IST
আলিপুরদুয়ার, ২৪ মে : জল দিচ্ছে না চা বাগানের মালিকপক্ষ। এই অভিযোগে এবং দূষণমুক্ত পানীয় জলের দাবিতে গ্রাম পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখালেন গ্রামের বাসিন্দারা। আলিপুরদুয়ারের কালচিনি ব্লকের গারোপাড়া গ্রাম পঞ্চায়েত অফিসে তালা মেরে বিক্ষোভ দেখানMore
Published 24-May-2017 21:15 IST
আলিপুরদুয়ার, ২৪ মে : উত্তরবঙ্গের জঙ্গল থেকে ফের উদ্ধার হল একটি পূর্ণবয়স্ক হাতির দেহ। আজ ভোরে জলপাইগুড়ি বনবিভাগের দলগাঁও রেঞ্জের জঙ্গল থেকে হাতিটির দেহ উদ্ধার করেন বনকর্মীরা। জানা গেছে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে হাতিটির।
Published 24-May-2017 12:34 IST
আলিপুরদুয়ার, ২৪ মে : রাস্তায় ঝাড়ু হাতে খোদ বিধায়ক! এমন ঘটনারই সাক্ষী রইল আলিপুরদুয়ারের আমজনতা। সাতসকালে ঝাড়ু হাতে বিধায়ককে রাস্তা পরিষ্কার করতে দেখে কিছুটা হকচকিয়ে যায় শহরের বাসিন্দারা। রাজ্য সরকারের পক্ষব্যাপী পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচিতে আজMore
Published 24-May-2017 14:59 IST
আলিপুরদুয়ার, ২৩ মে : দীর্ঘদিন ধরে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হল বাবা। ঘটনাটি ঘটেছে বীরপাড়া–মাদারিহাট ব্লকের ছেকামারি গ্রামে। ধৃত ব্যক্তি পেশায় দিনমজুর।
Published 23-May-2017 22:34 IST | Updated 06:50 IST
আলিপুরদুয়ার, ২৩ মে : পানা রেঞ্জের জঙ্গল থেকে উদ্ধার হওয়া মৃত হাতির ময়নাতদন্ত সম্পন্ন করল বন দপ্তর। আজ সকালে বন দপ্তরের তরফে এই তথ্য দেওয়া হয়েছে।
Published 23-May-2017 11:10 IST
আলিপুরদুয়ার, ২৩ মে : বকেয়া বেতন ও বকেয়া রেশনের দাবিতে ডানকানস গ্রুপের বীরপাড়া চা বাগানের ম্যানেজারকে ঘিরে বিক্ষোভ দেখাল শ্রমিকরা। মোট ৫৩ দিনের বেতন বকেয়া আছে বলে অভিযোগ করেন।
Published 23-May-2017 21:09 IST

মমতার হয়ে ভোট জোগাড় করেন, তাই যা খুশি করতে পারেন...

মমতার হয়ে ভোট জোগাড় করেন, তাই যা খুশি...

বকেয়া বিল, বিদ্যুৎ সংযোগ কাটতে গিয়ে প্রহৃত ছয় বিদ্...

বকেয়া বিল, বিদ্যুৎ সংযোগ কাটতে গিয়ে...

সাফল্য ধরে রেখে প্রথম দশে দক্ষিণ দিনাজপুরের ৪

সাফল্য ধরে রেখে প্রথম দশে দক্ষিণ...


চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

সুস্থ থাকতে বসে বসে আর কাজ নয় !
video playআমি আমার স্ত্রীকে সন্তুষ্ট করতে পারি না... কী করণীয়?
আমি আমার স্ত্রীকে সন্তুষ্ট করতে পারি না... কী করণীয়?
video playসাবধান! আপনি কি দিনে অনেকবার প্রস্রাব করেন?
সাবধান! আপনি কি দিনে অনেকবার প্রস্রাব করেন?