হোমMoreনিউজ়Moreবিদেশ
Redstrib
বিদেশ
Blackline
ইসলামাবাদ ও দিল্লি, ১৯ মার্চ : পাকিস্তানে ভারতীয় কূটনীতিকদের হেনস্থা হতে হচ্ছে। এমনকী, তাঁদের গতিবিধির উপরও নজর রাখা হচ্ছে। এই নিয়ে পাকিস্তানের বিদেশমন্ত্রকের কাছে প্রতিবাদ জানাল দিল্লি।
Published 19-Mar-2019 08:09 IST
সিঙ্গাপুর, ১৮ সেপ্টেম্বর : পরিচারিকাকে জোর করে বমি খাওয়ানোয় এক দম্পতির কারাদণ্ড হল। ঘটনাটি সিঙ্গাপুরের। দম্পতির নাম চিয়া ইন লিং ও তে উই কিয়াত। ওই পরিচারিকার নাম মোয়ে মোয়ে থান (৩২)।
Published 18-Mar-2019 22:49 IST | Updated 23:10 IST
লন্ডন, ১৮ মার্চ : নীরব মোদির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল লন্ডনের ওয়েস্টমিনস্টার কোর্ট। সূত্রের খবর, আগামী কয়েকদিনের মধ্যে তাঁকে গ্রেপ্তার করা হতে পারে।
Published 18-Mar-2019 21:12 IST | Updated 21:13 IST
আমস্টার্ডম, ১৮ মার্চ : নিউজ়িল্যান্ডের পর এবার গুলি চলল নেদারল্যান্ডে। আজ নেদারল্যান্ডের ইউটরেথ(Utrecht) শহরে ট্রামে গুলি চালানোর ঘটনা ঘটে। তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। জখম বেশ কয়েকজন।
Published 18-Mar-2019 16:50 IST | Updated 22:03 IST
ক্রাইস্টচার্চ, ১৭ মার্চ : নিউজ়িল্যান্ডের মসজিদে সন্ত্রাসবাদী হামলার ভিডিয়ো ফেসবুকে ভাইরাল হয়েছিল। যারা হামলা চালিয়েছিল তারা সেই ঘটনার ফেসবুক লাইভ করেছিল। হামলার সেই ভিডিয়ো ফেসবুকে ভাইরাল হয়। পরে ১৫ লাখ সেই ভিডিয়ো ডিলিট করেছে ফেসবুক। গতকাল ফেসবুকেরMore
Published 17-Mar-2019 18:17 IST
মেলবোর্ন, ১৭ মার্চ : ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসবাদী হামলার জন্য মুসলিম অভিবাসীদের দায়ি করেছিলেন অস্ট্রেলিয়ার সেনেটর ফ্রেজ়ার অ্যানিং। তারপর তাঁর মাথায় ডিম ফাটায় এক যুবক। ডিম ফাটানোর দৃশ্যর ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।
Published 17-Mar-2019 11:42 IST
ইসলামাবাদ, ১৭ মার্চ : নিউজ়ল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে হামলার সময় সন্ত্রাসবাদীদের আটকাতে গিয়ে মৃত্যু হয় এক পাকিস্তানি নাগরিকের। আজ তাঁকে মরণোত্তর সম্মান দেওয়া হবে বলে ঘোষণা করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। প্রসঙ্গত, শুক্রবার সকালেMore
Published 17-Mar-2019 19:05 IST
ক্রাইস্টচার্চ, ১৭ মার্চ : ক্রাইস্টচার্চের দুটি মসজিদে হামলা চালানোর ৯ মিনিট আগে নিউজ়িল্যান্ডের প্রধানমন্ত্রীর অফিসে একটি ঘোষণাপত্র পাঠায় সন্দেহভাজন জঙ্গি। আজ একথা জানান প্রধানমন্ত্রী জাসিন্ডা আর্ডান।
Published 17-Mar-2019 10:41 IST | Updated 11:07 IST
ক্রাইস্টচার্চ, ১৭ মার্চ : ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসবাদী হামলায় মৃত্যু হয়েছে ৫ ভারতীয়র। নিউজ়িল্যান্ডে ভারতীয় হাইকমিশনের তরফে একথা জানানো হয়। পাশাপাশি, দুটি হামলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫০।
Published 17-Mar-2019 07:52 IST | Updated 08:50 IST
ক্রাইস্টচার্চ, ১৬ মার্চ : কয়েদির সাদা পোশাকে খালি পায়ে দুই পুলিশ অফিসারের সঙ্গে এসে দাঁড়াল সে। শুনানির সময় চিত্র সাংবাদিকরা তখন অস্ট্রেলিয়ার নাগরিক ব্রেন্টন হ্যারিসন ট্যারান্টের ছবি তুলতে ব্যস্ত। মসজিদে গুলি চালানোর ঘটনায় যখন পুরো দুনিয়া তাকে ঘৃণারMore
Published 16-Mar-2019 08:57 IST
ক্রাইস্টচার্চ, ১৬ মার্চ : শুক্রবারে মসজিদে প্রার্থনার জন্য জড়ো হয়েছিলেন প্রায় ৩০০ জন মানুষ। স্বপ্নেও ভাবতে পারেননি, মোটের উপর শান্তিপূর্ণ দেশ এক লহমায় হয়ে উঠবে রক্তস্নাত। নির্বিচারে গুলি চালানোর ঘটনায় প্রাণ যাবে ৪৯ জন নিরীহ মানুষের। যাঁরা বেঁচেMore
Published 16-Mar-2019 08:47 IST
ক্রাইস্টচার্চ, ১৬ মার্চ : ক্রাইস্টচার্চের মসজিদে গুলি চালানোর ঘটনায় নিখোঁজ ৯ ভরতীয় বা ভারতীয় বংশোদ্ভূত নাগরিক। আজ একথা জানান নিউজ়িল্যান্ডে ভারতীয় হাইকমিশনার। ইতিমধ্যেই এই ঘটনায় ২ জন ভারতীয়র মৃত্যু হয়েছে, আরেকজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলেMore
Published 16-Mar-2019 00:00 IST | Updated 05:07 IST
প্যারিস, ১৫ মার্চ : জইশ-ই-মহম্মদের প্রধান মাসুদ আজ়হারের সম্পত্তি ফ্রিজ় করে দেওয়ার সিদ্ধান্ত নিল ফ্রান্স সরকার। আজ ফ্রান্সের অভ্যন্তরীণ মন্ত্রক, অর্থমন্ত্রক ও বিদেশমন্ত্রকের তরফে একটি বিবৃতি করে জারি করে একথা জানানো হয়।
Published 15-Mar-2019 13:21 IST
ক্রাইস্টচার্চ, ১৫ মার্চ : নিউজ়িল্যান্ডের দুটি মসজিদে হামলা চালানোর ঘটনায় চারজনকে গ্রেপ্তার করল পুলিশ। এদের মধ্যে তিনজন পুরুষ এবং একজন মহিলা। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন বলেন, "ধৃতদের মধ্যে একজন অস্ট্রেলিয়ার নাগরিক। এরা সকলেই জঙ্গি।"
Published 15-Mar-2019 12:44 IST
Close

"বালাকোট থেকে জঙ্গিদের দেহ রাতারাতি সরিয়েছিল পাকিস...

"বালাকোট থেকে জঙ্গিদের দেহ রাতারাতি...

মাসুদ আজ়হারের সম্পত্তি ফ্রিজ় করল ফ্রান্স

মাসুদ আজ়হারের সম্পত্তি ফ্রিজ় করল...

সাংবাদিকদের সামনে তাচ্ছিল্যের হাসি "জঙ্গি" ট্যারান...

সাংবাদিকদের সামনে তাচ্ছিল্যের হাসি...


video playশনিবার রাজ্যে প্রচারে আসছেন রাহুল
শনিবার রাজ্যে প্রচারে আসছেন রাহুল
video playসেন্ট্রাল ফোর্সকে ভয় করবেন না : অনুব্রত
সেন্ট্রাল ফোর্সকে ভয় করবেন না : অনুব্রত
video playনাম না করে কানাইয়ালালকে বিশ্বাসঘাতক বললেন দীপা
নাম না করে কানাইয়ালালকে বিশ্বাসঘাতক বললেন দীপা
video playদেওয়াল লিখনকে কেন্দ্র করে BJP বুথ সভাপতিকে মারধর
দেওয়াল লিখনকে কেন্দ্র করে BJP বুথ সভাপতিকে মারধর

চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

video playহৃদয়ের খেয়াল রাখে চকোলেট
হৃদয়ের খেয়াল রাখে চকোলেট