• দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে T-20 সিরিজ় জয় ভারতীয় মহিলা ক্রিকেট দলের
  • পাটুলিতে বন্ধ ঘর থেকে উদ্ধার মা ও ছেলে
  • পূর্ব বর্ধমান : আউশগ্রামে ডাম্পারের ধাক্কায় আহত ২, রাস্তা অবরোধ
  • বিহারে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৯ স্কুল পড়ুয়ার
  • পূর্ব মেদিনীপুর : ভগবানপুরের মোবারকপুরে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ
  • দমদমে বহুতলের কার্নিশ থেকে উদ্ধার বৃদ্ধার মৃতদেহ
  • আই লিগের শেষ ম্যাচ পিছোনোর আবেদন ইস্টবেঙ্গলের
  • ছত্তিশগড়ে গ্রেপ্তার ৯ মাওবাদী
হোমMoreক্রাইমMoreঅন্যান্য
Redstrib
অন্যান্য
Blackline
দিল্লি, ২৩ ফেব্রুয়ারি : PNB জালিয়াতির ঘটনার নীরব মোদির ৪৩.৮৬ কোটি টাকার সম্পত্তি ফ্রিজ় করল ED। এর মধ্যে রয়েছে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও কম্পানির শেয়ার। ফ্রিজ় করা অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা ছিল। এবং শেয়ারের দাম ১৩.৮৬ কোটি টাকা।
Published 23-Feb-2018 16:22 IST | Updated 18:58 IST
দিল্লি, ২৩ ফেব্রুয়ারি : রোটোম্যাক পেনের মালিক বিক্রম কোঠারি ও তাঁর ছেলে রাহুল কোঠারিকে একদিনের ট্রানজ়িট রিমান্ড দিল দিল্লির পাতিয়ালা হাউজ় কোর্ট। তাঁদের বিরুদ্ধে সাতটি ব্যাঙ্ক থেকে নেওয়া ৩৭০০ কোটি টাকা সুদ সহ ঋণ খেলাপের অভিযোগ রয়েছে।
Published 23-Feb-2018 17:58 IST | Updated 18:57 IST
দিল্লি, ২২ ফেব্রুয়ারি : রোটোম্যাক গ্লোবাল প্রাইভেট লিমিটেডের মালিক বিক্রম কোঠারিকে গ্রেপ্তার করল CBI। গ্রেপ্তার করা হয়েছে তাঁর ছেলে রাহুল কোঠারিকেও।
Published 22-Feb-2018 21:53 IST
জয়পুর, ২২ ফেব্রুয়ারি: সন্দেহের বশে রাজস্থানে পিটিয়ে মেরে ফেলা হল এক ব্যক্তিকে। তিন বছরের এক শিশুকন্যার খোঁজ মিলছিল না। ওই ব্যক্তি তাকে তুলে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করেছে, এমন সন্দেহে মারধর করা হয়। ৩ ফেব্রুয়ারির ঘটনা। এরপর হাসপাতালে নিয়ে গেলে গতকালMore
Published 22-Feb-2018 19:49 IST
গুরুগ্রাম, ২১ ফেব্রুয়ারি : স্কুলের এক শিক্ষিকা ও তাঁর মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে ফেসবুকে পোস্ট করল এক স্কুল ছাত্র। ঘটনাটি গুরুগ্রামের একটি স্কুলের। অভিযুক্ত ছাত্র ওই স্কুলেই ক্লাস সেভেনে পড়ে।
Published 21-Feb-2018 22:59 IST | Updated 06:41 IST
ইটানগর (অরুণাচলপ্রদেশ), ২১ ফেব্রুয়ারি : নাবালিকা স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। ইয়ংকিং এলাকার সেন্ট থমাস স্কুলের ওই ছাত্রীকে সেখানকারই এক শিক্ষক ধর্ষণ করেছে বলে অভিযোগ। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্ত শিক্ষককেMore
Published 21-Feb-2018 17:53 IST | Updated 20:56 IST
রাঁচি, ১৮ ফেব্রুয়ারি : মা ও মেয়েকে জোর করে মল, মূত্র খাওয়ানোর অভিযোগ উঠল ঝাড়খণ্ডের রাঁচিতে। এমনকী তাঁদের মাথাও মুড়িয়ে দেওয়া হয়। ডাইনি অপবাদে তাঁদের উপর এই অত্যাচার করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। ঘটনাটি রাঁচির সোনাহটু থানার দুলামি গ্রামের।
Published 18-Feb-2018 14:19 IST | Updated 19:09 IST
মুম্বই, ১৭ ফেব্রুয়ারি : পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের সঙ্গে প্রতারণার ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করল CBI। ধৃতদের নাম গোকুলনাথ শেট্টি, মনোজ কারাত ও মনোজ হেমন্ত কারাত। ধৃতদের ১৪ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিল মুম্বইয়ের CBI-এর বিশেষ আদালত।
Published 17-Feb-2018 13:06 IST | Updated 20:28 IST
মুম্বই, ১৬ ফেব্রুয়ারি : পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে (PNB) জালিয়াতির ঘটনায় সাসপেন্ড করা হল আরও আট জনকে। এর আগে বুধবার সাসপেন্ড করা হয়েছিল ব্যাঙ্কের দশ আধিকারিককে। এই নিয়ে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে সাসপেন্ড হওয়া কর্মীর সংখ্যা বেড়ে দাঁড়ল ১৮।
Published 16-Feb-2018 13:06 IST
গুয়াহাটি, ১৬ ফেব্রুয়ারি : মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হল অসমে। আজ ইংরাজি পরীক্ষা ছিল। সকাল ৯টা পরীক্ষা শুরু হয়। তারপর প্রশ্নপত্র ফাঁসের বিষয়টি প্রকাশ্যে আসে।
Published 16-Feb-2018 12:24 IST | Updated 12:31 IST
দিল্লি, ১৬ ফেব্রুয়ারি : ধনী জুয়েলারি ডিজ়াইনার নীরব মোদি ও মেহুল চোকসির পাসপোর্ট বাতিল করল কেন্দ্র। পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ১১,৪০০ কোটি টাকা জালিয়াতির ঘটনায় মূল অভিযুক্ত তাঁরা। ওই ব্যাঙ্কের ইস্যু করা ১৫০টি অঙ্গীকারপত্রের (Letters of Understanding)More
Published 16-Feb-2018 11:18 IST | Updated 20:15 IST
দিল্লি, ১৪ ফেব্রুয়ারি : এক মাস ধরে নিখোঁজ ছিল বছর সাতেকের এক নাবালক। অবশেষে খোঁজ মিলল। তবে জীবিত নয়। ভাড়িটিয়ার ঘর থেকে স্যুটকেশ বন্দী অবস্থায় উদ্ধার হল তার দেহ। উত্তর দিল্লির ভালাসওয়ার কাছে স্বরূপ নগর এলাকার ঘটনা। ধৃত ভাড়াটিয়ার নাম অভদেশ সাক্যMore
Published 14-Feb-2018 13:54 IST
শ্রীনগর, ৮ ফেব্রুয়ারি : শ্রীনগরের হাসপাতালে জঙ্গি হামলার ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করল পুলিশ। মঙ্গলবার তারা পুলিশ হেপাজত থেকে লস্কর-ই-তইবা জঙ্গি নাভেদ জাটকে পালাতে সাহায্য করেছিল বলে অভিযোগ। এদিকে ওই হামলার দায় স্বীকার করেছে জঙ্গিগোষ্ঠী হিজবুলMore
Published 08-Feb-2018 16:17 IST
ময়ূরভঞ্জ (ওড়িশা), ৮ ফেব্রুয়ারি : মানসিক ভারসাম্যহীনকে ধর্ষণের অভিযোগ উঠল ওড়িশায়। তার বাবার অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম সুরেন্দ্র নায়েক। ওড়িশার ময়ূরভঞ্জ জেলার পাথুরি পঞ্চায়েত এলাকার ঘটনা।
Published 08-Feb-2018 09:27 IST

চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

ফেসবুকের সঙ্গে তথ্য শেয়ার করবে হোয়াটসঅ্যাপ !
video playজিওকে টেক্কা দিতে নতুন অফার আনল এয়ারটেল
জিওকে টেক্কা দিতে নতুন অফার আনল এয়ারটেল
video playফের নতুন ফিচার হোয়াটসঅ্যাপে
ফের নতুন ফিচার হোয়াটসঅ্যাপে