• গোয়ালতোড়ে সদ্যোজাতর মৃতদেহ উদ্ধার
  • প. মেদিনীপুর : ঘাটালের আলুই গ্রামে ডায়ারিয়ায় আক্রান্ত ৩০
  • নিভল SSL কলকাতার আগুন
  • পূর্ব মেদিনীপুর : মেচেদা স্টেশনে দুর্ঘটনা, রেল অবরোধ
হোমMoreক্রাইমMoreঅন্যান্য
Redstrib
অন্যান্য
Blackline
কোন্দাগাও (ছত্তিশগড়), ২১ জুন : চার বছরের নাতনিকে ধর্ষণের পর খুনের ঘটনায় গ্রেপ্তার হল ৬০ বছরের ব্যক্তি। ঘটনাস্থান ছত্তিশগড়ের কোন্দাগাও। আরও জানা গেছে, এই ঘটনার পর ধৃত ব্যক্তি মৃতদেহটি শুকনো ঘাসের ঝোপের তলায় লুকিয়ে রাখে। পরে যখন সবাই মেয়েটির খোঁজMore
Published 21-Jun-2018 06:55 IST
খুন্তি (ঝাড়খণ্ড), ২১ জুন : একটি স্বেচ্ছাসেবী সংস্থার পাঁচ মহিলাকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল। পাঁচজনের মধ্যে চারজন এখনও নিখোঁজ। ঘটনাটি ঝাড়খণ্ডের খুন্তি জেলার।
Published 21-Jun-2018 22:41 IST
থানে, ১৮ জুন : পাবলিক টয়লেটে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রবীণের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি মহারাষ্ট্রের থানের জেলার কল্যাণ এলাকার কোলসেওয়াদির।
Published 18-Jun-2018 16:42 IST
দিল্লি, ১৮ জুন : দুই দল দুষ্কৃতীর মধ্যে গুলির লড়াইয়ে মৃত্যু হল ৪ জনের। আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লির বুরারি এলাকায়। মৃতদের মধ্যে একজন মহিলা।
Published 18-Jun-2018 14:54 IST | Updated 21:56 IST
ধর্মনগর (ত্রিপুরা), ১৭ জুন : উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর এবং কদমতলা থেকে বিপুল পরিমাণ নেশার দ্রব্য সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের নাম আইনুল হুসেন ও সঞ্জীব সেন। তাদের কাছ থেকে ব্রাউন সুগার ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
Published 17-Jun-2018 04:16 IST | Updated 06:03 IST
শ্রীনগর, ১৫ জুন : রাইজ়িং কাশ্মীরের সম্পাদক সুজাত বুখারিকে খুনের ঘটনায় চতুর্থ সন্দেহভাজনকে গ্রেপ্তার করল পুলিশ। এর আগে এই সন্দেহভাজনের ছবি প্রকাশ করা হয় পুলিশের তরফে। ধৃতের নাম জ়ুবের কাদরি। পুলিশ যে ছবি প্রকাশ করেছে তাতে দেখা যাচ্ছে, সুজাত বুখারিরMore
Published 15-Jun-2018 20:52 IST | Updated 21:02 IST
গয়া, ১৪ জুন : স্বামীর সামনেই মহিলা ও তাঁর মেয়েকে গণধর্ষণের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে বিহারের গয়ায়। ২০ জনকে আটক করার পাশাপাশি দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মহিলা ও তাঁর মেয়েকে হাসপাতালে ভরতি করা হয়েছে।
Published 14-Jun-2018 16:05 IST
নালন্দা (বিহার), ১২ জুন : রাস্তায় যুগলকে প্রথমে হেনস্থা। তারপর যুবতিকে ধর্ষণের চেষ্টা করে একদল সমাজবিরোধী। টেনে খুলে ফেলার চেষ্টা করা হয় তাঁর পোশাক। ভিডিও করে সোশাল সাইটে ছড়িয়ে দেওয়া হয় সেই ছবি। ঘটনাটি বিহারের নালন্দা জেলার হিলসা থানা এলাকার।
Published 12-Jun-2018 14:23 IST | Updated 14:42 IST
নাগপুর, ১১ জুন : এক BJP কর্মী ও তাঁর পরিবারের চার সদস্যকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে নাগপুরের আরাধনা নগরে। তদন্তে নেমেছে পুলিশ।মৃত BJP কর্মীর নাম কমলাকর পাওয়ানকর(৫১)। মৃতদের মধ্যে এক কিশোরী ও এক শিশুও রয়েছ।
Published 11-Jun-2018 12:51 IST | Updated 13:20 IST
আগরতলা, ১১ জুন : গোপন খবরের ভিত্তিতে BSF এবং ত্রিপুরা পুলিশের অভিযানে উদ্ধার করল ২২০ কিলো গাঁজা। ঘটনাটি ত্রিপুরার সিপাহীজলা জেলা বিশালগড় থানা এলাকায়।
Published 11-Jun-2018 11:18 IST
যোধপুর, ১০ জুন : ৪ বছরের শিশুকন্যার গলা কেটে খুন করার অভিযোগ উঠল তার আব্বার বিরুদ্ধে। অভিযুক্ত নবাব আলি কুরেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশি জেরার মুখে নিজের দোষ স্বীকার করে সে জানিয়েছে, পবিত্র রমজ়ান মাসে আল্লাকে সন্তুষ্ট করার জন্যই সে একাজ করেছে।More
Published 10-Jun-2018 12:18 IST | Updated 12:41 IST
চেন্নাই, ৩ জুন : সেক্স র‌্যাকেট চালানোর অভিযোগে তামিল অভিনেত্রী সংগীতা বালানকে গ্রেপ্তার করল পুলিশ। চেন্নাইয়ের পানায়ুরের একটি প্রাইভেট রিসর্টে ওই র‌্যাকেট চালানো হচ্ছিল বলে অভিযোগ। একাজে সংগীতাকে সাহায্যের অভিযোগ সুরেশ নামে আরও একজনকে গ্রেপ্তার করাMore
Published 03-Jun-2018 16:47 IST
ফরিদাবাদ, ৩ জুন : পাঁচ বছরের এক শিশুকে অপহরণের পর ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি হরিয়ানার পালওয়াল জেলার আসাওটি গ্রামের। অভিযুক্ত ব্যক্তি মৃত শিশুর বাবার টেন্ট হাউজ়ে কাজ করত। পুরোনো শত্রুতা থেকেই এই খুন বলে মনে করছে পুলিশ।
Published 03-Jun-2018 11:02 IST | Updated 11:20 IST
মুম্বই, ২ জুন : IPL বেটিংয়ে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলিউড অভিনেতা আরবাজ় খান। সোনু জালান নামে এক বুকিকে গ্রেপ্তারের পর আরবাজ় খানের নাম জানতে পারে থানে পুলিশ। আজ আরবাজ়কে জেরা করা হয়। ১৬ মে পুলিশ মুম্বইয়ের একটি আবাসন থেকে বেটিং চালানোর অভিযোগেMore
Published 02-Jun-2018 21:35 IST | Updated 22:01 IST

video playজলপাইগুড়ির চা বাগানে হাতির হানায় মৃত ২
video playশিলিগুড়িতে চালু ক্রেতা সুরক্ষার সার্কিট বেঞ্চ
শিলিগুড়িতে চালু ক্রেতা সুরক্ষার সার্কিট বেঞ্চ
video play১৭ অগাস্ট চালু জলপাইগুড়ি সার্কিট বেঞ্চ ?
১৭ অগাস্ট চালু জলপাইগুড়ি সার্কিট বেঞ্চ ?
video playরেলযাত্রীদের উন্নত পরিষেবা দিতে নিয়োগ ক্যাপ্টেন
রেলযাত্রীদের উন্নত পরিষেবা দিতে নিয়োগ ক্যাপ্টেন
video play৫ দিন ধরে নিখোঁজ যুবক, নেপথ্যে ত্রিকোণ প্রেম?
৫ দিন ধরে নিখোঁজ যুবক, নেপথ্যে ত্রিকোণ প্রেম?

চাঁদনি রাতে চাঁদিপুর
video playপরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
পরিযায়ী পাখির সঙ্গে রাত কাটাতে পারেন রায়গঞ্জে
video playবোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য
বোটানিক্যাল গার্ডেনের বটবৃক্ষকে ঘিরে রয়েছে অনেক রহস্য

ইউটিউবকে চ্যালেঞ্জ, বাজারে এল ইন্সটাগ্রাম TV
video playসাংবাদিকদের প্রশিক্ষণ দেবে গুগল
সাংবাদিকদের প্রশিক্ষণ দেবে গুগল
video playস্মার্টফোন ব্যাকগ্রাউন্ডে কী করে ইউটিউবে গান শুনবেন ?
স্মার্টফোন ব্যাকগ্রাউন্ডে কী করে ইউটিউবে গান শুনবেন ?